মহারাজের স্ত্রী ডোনা গাঙ্গুলীর নাচের ভিডিও ভাইরাল! তার দুর্দান্ত ভঙ্গিমা তাক লাগিয়েছে সকলকে

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা অধিনায়ক হলেন সৌরভ গাঙ্গুলী। তিনি একজন সনামধন্য ক্রিকেটার। তার অধিনায়কত্ব ভারতীয় ক্রিকেট দলকে উন্নতির এক অন্য শিখরে পৌঁছে দিয়েছিল।

সেই সনামধন্য ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী ওরফে বাঙালির দাদার স্ত্রী ডোনা গাঙ্গুলীর নাচের ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সৌরভ পত্নী ডোনা গাঙ্গুলী হলেন একজন বিশিষ্ট নৃত্যশিল্পী। তিনি একজন সনামধন্য ওডিসি নৃত্যশিল্পী। সৌরভ-ডোনার মেয়ে সানা গাঙ্গুলীও মায়ের মতো ওডিসি নাচে পারদর্শী হয়ে উঠছে ধীরে ধীরে। সম্প্রতি ডোনা গাঙ্গুলীর নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এর আগেও অনেকবার সোশ্যাল মিডিয়ায় ডোনা গাঙ্গুলীর নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি মা ডানা গাঙ্গুলীর সাথে মেয়ে সানা গাঙ্গুলীর নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যা সাধারণভাবেই নজর কেড়েছিল নেটিজেনদের।

সৌরভ পত্নী মাত্র তিন বছর বয়স থেকে নাচের তালিম নিয়েছেন এবং ওডিসি নাচে পারদর্শীতা অর্জন করেছেন। নাচের জন্য তিনি সারা দেশে জনপ্রিয়তা অর্জন করেছেন মানুষের মধ্যে।

তার নিজের একটা নাচের একাডেমি আছে। ঐ নাচের একাডেমির নাম ‘দীক্ষা মঞ্জরী’। এই করোনা পরিস্থিতিতে ডোনা গাঙ্গুলী তার ছাত্র-ছাত্রীদের ভার্চুয়ালিই নাচ শিখিয়েছেন। করোনা পরিস্থিতিতে তিনি তার ছাত্র-ছাত্রীদের নাচের তালিমে কোনোরকম খামতি রাখেননি।

সম্প্রতি ডোনা গাঙ্গুলী এবং তার দল অংশ নিয়েছিল কোনারক ফেস্টিভ্যালে। সোশ্যাল মিডিয়ায় নাচের যে ভিডিওটি ভাইরাল হয়েছে এই ফেস্টিভ্যালেরই নাচের ভিডিও এটি। ডোনা গাঙ্গুলীর দুর্দান্ত নাচের ভঙ্গিমা এতটাই নিখুঁত যে সেটাই প্রমাণ করে যে তিনি কতো বড় নৃত্যশিল্পী। তার এই ভিডিওটি দেখেই বর্তমানে মুগ্ধ হয়েছে তার অনুরাগীরা।