কষিয়ে থাপ্পড়, হাসপাতালে চিকিৎসক, নার্সের মারধরের ভিডিয়ো ভাইরাল

হাসপাতালের মধ্যেই বিবাদে জড়ালেন চিকিৎসক এবং নার্স। বিবাদ এমন পর্যায়ে পৌঁছয় যে চিকিৎসক এবং নার্স একে অপরকে কষিয়ে থাপ্পড় মারেন। চিকিৎসক এবং নার্সের সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল(Viral) হয়ে যায়।

ঘটনাস্থল উত্তরপ্রদেশের রামপুর জেলা হাসপাতাল (Hospital)। ওই হাসপাতালে এক রোগীর মৃত্যু হলে, মৃত্যুর শংসাপত্রের জন্য নার্সের কাছে আবেদন করেন মৃতের বাড়ির লোক। নার্স সেই কথা কর্তব্যরত চিকিৎসককে জানান। রোগীর বাড়ির লোককে দিয়ে লিখিয়ে আনতে হবে তাঁদের দাবিদাওয়া। চিকিৎসক ওই কথা জানালে, নার্স তা মৃতের বাড়ির লোকদের জানিয়ে দেন। এরপরও তাঁরা মৃত্যুর শংসাপত্রের জন্য নার্সের কাছে আবেদন শুরু করেন।

নার্স চিকিৎসকের (Doctor) কাছে গিয়ে সেই কথা জানাতে, তাঁদের দুজনের মধ্যে বিবাদ শুরু হয়ে যায়। বিবাদ এমন পর্যায়ে পৌঁছয় যে ওই নার্স সপাটে চিকিৎসকের গালে থাপ্পড় কষিয়ে দেন। চিকিৎসকও পালটা মারধর শুরু করেন নার্সকে। ঘটনাস্থলে হাজির প্রত্যেকে বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। সেখানে হাজির পুলিশ (Police) ওই চিকিৎসক এনং নার্সকে (Nurse) শান্ত করার চেষ্টা করেন।

বিষয়টি নিয়ে তাঁদের জিজ্ঞাসাবাদ করা হলে, চিকিৎসক এবং নার্স দুজনেই জানান, অতিরিক্ত কাজের চাপে মানসিকভাবে তাঁরা বিধ্বস্ত। পাশাপাশি ওই ঘটনার জন্য তাঁরা লজ্জিত। ভবিষ্যতে যাতে এই ধরনের কোনও ঘটনা না ঘটে, সে বিষয়ে তাঁরা সজাগ থাকবেন বলেও জানান। তবে ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়ে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে বলে জানানো হয়েছে।