নাতনির বয়সী রানী মুখার্জির সঙ্গে ঠোঁট ঠাসা চু’ম্বনে মত্ত ৭৮ বছরের অমিতাভ বচ্চন! তুমুল ভাইরাল ভিডিও

অমিতাভ বচ্চন এই নামটাই যথেষ্ট মানুষের জন্য। আলাদা করে তার পরিচয় দেওয়ার প্রয়োজন পড়ে না। আশির দশক থেকে আজ পর্যন্ত বিগ-বির দাপট রয়ে গেছে একই রকম।

এই বয়সেও বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন এই অভিনেতা। বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম হলেন রানী মুখার্জি। নব্বইয়ের দশক থেকে আজ পর্যন্ত তিনি একই রকমভাবে জনপ্রিয় আছেন।

অমিতাভ বচ্চনের সঙ্গে রানী মুখার্জি বেশ কয়েকবার স্ক্রিন শেয়ার করেছেন। এই দুজন মানুষের অভিনয় নিয়ে সত্যি বলার কিছু নেই।

২০০৫ সালে ‘ব্ল্যাক’ নামে একটি সিনেমায় রানী মুখার্জি এবং অমিতাভ বচ্চন অভিনয় করেছিলেন। সঞ্জয় লীলা বানসালি দ্বারা পরিচালিত ছিল ‘ব্ল্যাক’ সিনেমাটি।

বর্তমান যুগে সিনেমায় চু-ম্বনের দৃশ্য নতুন কিছু নয়। এখনকার সিনেমায় চু-ম্বনের দৃশ্য ছাড়াও থাকে অনেক ঘনিষ্ঠ মুহূর্তের দৃশ্য। ২০০৫ সালে সঞ্জয় লীলা বানসালি দ্বারা পরিচালিত ‘ব্ল্যাক’ সিনেমায় রানী মুখার্জির সঙ্গে অমিতাভ বচ্চনের চু’ম্বনের একটি দৃশ্য ছিল।

যা ছিল বেশ দুঃসাহসী। নির্দিষ্ট এই দৃশ্যের জন্য অভিনেত্রীকে বেশ প্রস্তুতি নিতে হয়েছিল। এই দৃশ্য দর্শকের সামনে আসার পর ভাইরাল হয়ে গেছিল তুমুলভাবে।

অনেকে এমন ছিলেন যে শুধুমাত্র এই দৃশ্যটা দেখার জন্যই সিনেমাটি দেখেছিলেন। সিনেমাটার কথা আলাদা করে বলার কিছু নেই। ভালো সিনেমা বলতে যা বোঝায় ‘ব্ল্যাক’ সিনেমাটি ছিল তাই।

রানী মুখার্জি ওই সময় বলেছিলেন এই সিনেমাটি তার জীবনে অন্যতম শ্রেষ্ঠ একটি সিনেমা। ২০২১ শে দাঁড়িয়েও এই সিনেমাটি একইরকম ভাবে মন ছুঁয়ে যায় দর্শকদের।