পরনে কালো শাড়ি স্লিভলেস ব্লাউজ, বাড়ির ছাদে গানের তালে তুমুল নাচ অভিনেত্রী সন্দীপ্তার, ভাইরাল ভিডিও

বলিউডের পাশাপাশি টলিউড তারকাদের মধ্যে অনেকেই নৃত্যে শ্রেষ্ঠ। বিশেষ করে অভিনেত্রীদের ক্ষেত্রে। তারা রীতিমতো রূপে লক্ষ্মী গুনে সরস্বতী। অনেক টলি-কুইনের নৃত্যে বলিউড ডিভারাও হার মানে। তাঁর প্রমাণ অনেকবারই মিলেছে। তাঁদের মধ্যে যেমন রয়েছে অভিনয়ের দক্ষতা, তেমনি আছে নৃত্যে পারদর্শী।

এদের মধ্যেই অন্যতম শ্রেষ্ঠ নৃত্যশিল্পী হলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। প্রায়শই তিনি তাঁর ইনস্টাগ্রামে নানারকম বোল্ড লুকে অবতীর্ণ হন, পাশাপাশি বাঙালি ঐতিহ্যেময় রুপেও অভিনেত্রীকে দেখা যায়। সাবেকি আর পশ্চিমী দুটো লুকেই সুন্দরী সন্দীপ্তা সেন। এমনকি নানা সময় বিভিন্ন রকম ভিডিও তিনি পোস্ট করে থাকেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

সম্প্রতি অভিনেত্রী জনপ্রিয় একটি বিহু নাচের ভিডিও নিয়ে অবতীর্ণ হলেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। কালো শাড়ী, কালো স্লিভলেস ব্লাউজ, খোলা চুল, ন্যুড মেক-আপে সেজেছেন অভিনেত্রী।

তাঁর রুপের ঝলকানিতে এক্কেবারে ক্লিনবোল্ড হয়ে গিয়েছেন অভিনেত্রীর অনুরাগীরা। ভিডিওতে অভিনেত্রী নিজে বিহু নাচলেন জমিয়ে। গানের তালে তালে অভিনেত্রী এক্কেবারে ফাটিয়ে নাচলেন, অসাধারণ নৃত্যের আঙ্গিকে।

তাঁর নাচ দেখেই বোঝা যাচ্ছে তিনি একজন নৃত্য প্রশিক্ষণপ্রাপ্ত। মাত্র ৩০ সেকেন্ডের নাচেই তিনি কাত করে দিয়েছেন নেটিজেনদের। ইতিমধ্যেই তাঁর এই ভিডিওর কমেন্টবক্সে অভিনেত্রীর নাচে প্রশংসা করেছেন অনেকেই।

উল্লেখ্য, সন্দীপ্তা নায়িকার চরিত্রেই বেশি খ্যাত। মানুষও বেশ পছন্দ করেন সন্দীপ্তার অভিনয়কে। তাঁর প্রথম ধারাবাহিক ছিল দূর্গা। যেখানে তিনি ‘দুর্গা’ চরিত্রে অভিনয় করে দর্শকদের নজরে চলে আসে।

আশুতোষ কলেজ থেকে মনোবিজ্ঞানে স্নাতকস্তর সম্পন্ন করেন অভিনেত্রী। এরপর কলকাতা বিশ্ববিদ্যালয়ের অধীনে রাজাবাজার বিজ্ঞান কলেজ থেকে মনোবিজ্ঞানে মাস্টার্স সমাপ্ত করেন। তারপর “তুমি আসবে বলে” ধারাবাহিকে অভিনেতা রাহুলের সঙ্গে জুটি বেঁধে এই ধারাবাহিকে অভিনয় শুরু করেন। সেখান থেকেই শুরু হয় তাঁদের ভালোবাসা।

টিআরপি রেটিংয়ে বেশ জনপ্রিয়তা পেয়েছিল এই ধারাবাহিকটি। অবশ্য, এর কৃতিত্ব ছিল রাহুল বন্দ্যোপাধ্যায় ও সন্দীপ্তা সেনের জুটি।

চেনার সুবিধার্থে জানিয়ে রাখি, অভিনেতা রাহুল একজন দক্ষ অভিনেতা। “চিরদিনই তুমি যে আমার” সিনেমাতে নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

বর্তমানে স্টার জলসা খ্যাত “দেশের মাটি” ধারাবাহিক ডাক্তারের চরিত্রে অভিনয় করছেন তিনি। অবশ্য টলিউডে অভিনেতা রাহুল-সন্দীপ্তার প্রেম কারুরই অজানা নয়। শুধুমাত্র ইন্ডাস্ট্রির গুঞ্জন নয়, বাস্তব জীবনেও রাহুল ও সন্দীপ্তার মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। যদিও তাঁরা এই সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি কোনোদিনও।

বর্তমানে অভিনেত্রী চুটিয়ে ওয়েব সিরিজ করছেন। খুব শীঘ্রই অঞ্জন দত্তর লেখা এবং পরিচালনায় হইচই ওয়েব প্ল্যাটফর্মে আসতে চলেছে সন্দীপ্তা অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস্’।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)