শুধুমাত্র হাত দিয়েই রাস্তার ধারে সাপ বিশাল বড় সাপ ধরলেন এক সুন্দরী তরুণী! গোটা নেট দুনিয়া শিউরে উঠেছে, ভিডিও ভাইরাল

চোখের সামনে হঠাৎ করে যদি একটি সাপ এসে পরে তাহলে আমরা সকলেই ভয় পাব। অবশ্য সেটাই স্বাভাবিক। সাপের মত বিষধর সরীসৃপ প্রাণীকে ভয় পান সকলেই। আমরা যারা শহরে বসবাস করি তারা সচরাচর চোখের সামনে এদিক ওদিক ঘুরে বেড়াতে দেখিনা।

দেখলেও যে সেটা খুব সুখকর পরিস্থিতি হবে সেটাও নয়। তবে যারা গ্রামগঞ্জে থাকেন তারা মাঝে মাঝেই এমন দৃশ্য সাক্ষী হন। পৃথিবীতে সাপ অনেক রকমের হয়। তবে তাদের মধ্যে কিং কোবরা অন্যতম বিষধর একটি সাপ।

আমরা যদি চোখের সামনে সাপ দেখতে পাই তাহলে আমরা সেটাকে কি ধরার চেষ্টা করবো ? না কখনই না। তবে একটি ভাইরাল হওয়া ভিডিওয় একটি কম বয়সী মেয়েকে শুধুমাত্র হাতের সাহায্যে একটি সাপ ধরতে দেখা গেল। হ্যাঁ যা শুনছেন ঠিকই শুনছেন। কোনো গল্প কথা নয় ঘটনাটি সত্যি। চলুন জেনে নেওয়া যাক পুরো ঘটনাটা।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি কমবয়সী মেয়ে দুঃসাহসীক ভাবে রাস্তার ধারে পড়ে থাকা একটি সাপ কে হাত দিয়ে ধরছেন।

সাপটি খুব ছটফট করছে কিন্তু ওই মেয়েটি প্রাণপণ চেষ্টা করে যাচ্ছেন তাকে কাবু করার। অবশেষে তিনি তা করলেন তবে সাপটি তার লেজ দিয়ে তাকে জড়িয়ে ফেলেছিল। তাতেও তার কোনো ভ্রুক্ষেপ ছিলনা। এরপর ভিডিওটিতে দেখা গেল মেয়েটি ঐ সাপটিকে নিয়ে সোজা হাঁটা লাগাল।

ভিডিওটিতে যখন মেয়েটিকে সাপটি নিয়ে চলে যেতে দেখা যাচ্ছে তখনো সাপটি তার হাত দিয়ে কোমর দিয়ে পেঁচিয়ে ছিল। তাকে দেখে মনে হচ্ছিল এইসব বিষয় তার কাছে খুবই স্বাভাবিক এরপর মেয়েটি সেখান থেকে সাপটিকে নিয়ে চলে যায়।

এই পুরো ভিডিওটি একটি গাড়ির মধ্য বসে থাকা কোনো এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির তোলা। ভিডিওটি কবে তোলা হয়েছে এবং কোথায় তোলা হয়েছে তা নিয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

মেয়েটির পরিচয় আমাদের অজানা। ভিডিওটি মাত্র ৪৮ সেকেন্ডর হলেও এই ভিডিও দেখে শিউরে উঠেছে গোটা নেট দুনিয়া। মেয়েটি সাপ ধরাতে প্রশিক্ষণপ্রাপ্ত কিনা তা জানা যায়নি। তবে যাই হোক মেয়েটি যথেষ্ট সাহসী তা মানতেই হবে। ভিডিওটি ‘ভাইরাল হগ'(ViralHog) নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে।