২০ ফুটের বিরাট কিং কোবরা কে হাত দিয়েই ধরে গরিব গ্রামবাসীর প্রান বাঁচালেন উদ্ধারকারী! তুমুল ভাইরাল ভিডিও

চোখের সামনে হঠাৎ করে যদি একটি সাপ এসে পরে তাহলে আমরা সকলেই ভয় পাব। অবশ্য সেটাই স্বাভাবিক। সাপের মত বিষধর সরীসৃপ প্রাণীকে ভয় পান সকলেই। আমরা যারা শহরে বসবাস করি তারা সচরাচর চোখের সামনে এদিক ওদিক ঘুরে বেড়াতে দেখিনা।

দেখলেও যে সেটা খুব সুখকর পরিস্থিতি হবে সেটাও নয়। তবে যারা গ্রামগঞ্জে থাকেন তারা মাঝে মাঝেই এমন দৃশ্য সাক্ষী হন। পৃথিবীতে সাপ অনেক রকমের হয়। তবে তাদের মধ্যে কিং কোবরা অন্যতম বিষধর একটি সাপ। আমরা যদি চোখের সামনে সাপ দেখতে পাই তাহলে আমরা সেটাকে ধরার চেষ্টা করবো না।

তবে এক ব্যক্তি এক বিরাট কিং কোবরা ধরলেন শুধুমাত্র হাত দিয়েই। এই দৃশ্য ক্যামেরাবন্দি হয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুলভাবে ভাইরাল হয়েছে। যা দেখে গোটা নেট দুনিয়া সিউড়ি উঠেছেন।

কিং কোবরা ধরার যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে এক ব্যক্তি হাত দিয়েই অগভীর খরস্রোতা নদী থেকে এক বিরাট কিং কোবরাকে হাত দিয়েই তুলে আনলেন ডাঙ্গায়।

ভিডিওটি দেখে জানা গেছে একটি গ্রামে হঠাৎই দেখা যায় এই বিশাল কিং কোবরাকে। এত বড় সাপ দেখে স্বভাবতই গ্রামবাসীরা ভয় পেয়ে যান এবং খবর দেন সাপ উদ্ধারকারীদের। ওই উদ্ধারকারীদের মধ্যেই একজন এসে সাপটিকে ধরেন এবং পরে সেটিকে বনে ছেড়ে দেন।

এই দৃশ্য দেখার জন্য গ্রামবাসীরা ঐ স্থানে ভীড় করেন। ওই ভিড়ের মধ্যে থাকা বেশ কয়েকজন গ্রামবাসী এই দৃশ্যটি মোবাইলে ক্যামেরা বন্দি করেন এবং পরে সেটি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেন।

সোশ্যাল মিডিয়ায় কোনো কিছুই ভাইরাল হতে বেশি সময় লাগেনা। যেমনি ভিডিও বা ছবি হোক তা ভাইরাল হয় নিমেষে। সাধারণত আমরা আমাদের চারিদিকে এমন সাপ ঘুরে বেড়াতে দেখিনা বা দেখতেও চাইনা।

তবে না চাইতেই সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভিডিও বারবার ঘুরে বেড়ায় নেট দুনিয়া জুড়ে যা দেখে সত্যিই শিঁউরে ওঠেন নেটিজেনরা। এটি তেমনিই একটি ভিডিও।