মালিক ভারতীয় সেনার অফিসার! ৭ মাস পর তাকে দেখে কেঁদে ফেললো পোষ্য কুকুর, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে যে কোন মানুষকে বিশ্বাস করার আগে দশবার ভেবে নিতে হয়। এখন আমাদের প্রায় সকলের বাড়িতেই একটি করে পোষ্য আছে। সাধারণত মানুষ কুকুরকে বাড়ির পোষ্য হিসেবে বেশি পছন্দ করেন।

তাছাড়া অনেকে বিড়াল, পাখি, খরগোশ ইত্যাদিওকেও পোষ্য হিসাবে রাখেন। তবে কুকুরের মত বিশ্বস্ত প্রাণী আর দুটো নেই সে কথা সকলেই মানেন।

সোশ্যাল মিডিয়ার যুগে আমাদের কাছে অজানা বলে আর কিছু নেই। আট থেকে আশি সকলেই এই সোশ্যাল মিডিয়ার মহে মুগ্ধ। বর্তমান যুগের বহু মানুষ তাদের সময়ের অনেকটা এই সোশ্যাল মিডিয়াতেই কাটান।

সোশ্যাল মিডিয়াতে কোনকিছু ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। ভালো হোক বা খারাপ তা যদি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করে তাহলে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হবেই।

সোশ্যাল মিডিয়ায় আমরা অনেক ধরনের ছবি বা ভিডিও দেখতে পাই যা দেখে আমাদের মন ভালো হয়ে যায়। তেমনি এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা মানুষের মন ভালো করে দিচ্ছে নিমেষে।

ভাইরাল হওয়া ভিডিও দেখা যাচ্ছে অনেকদিন পর নিজের প্রভুকে দেখতে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে কুকুরটি লাফালাফি শুরু করে দিয়েছে। বাড়ির কোন এক সদস্য বাড়িতে না থাকলে আমাদের মন খারাপ হয়ে যায় আর তারপর তারা যখন বাড়ি ফিরে আসে আমরা খুব আনন্দ পাই।

এক্ষেত্রেও ঠিক তেমনটাই হয়েছে। আসলে ভারতীয় সেনাবাহিনীতে কাজ করার জন্য তিনি অনেকদিন বাড়ির বাইরে থাকে তাই কুকুরটিকেও তাকে ছেড়ে থাকতে হয়। অনেকদিন পর তার মালিককে হঠাৎ বাড়িতে ঢুকতে দেখে সে আনন্দে আত্মহারা হয়ে যায় এবং তার গায়ে উঠে পড়ে তার, চারিদিকে ঘুরপাক খেতে থাকে, দৌড়াদৌড়ি করতে থাকে।

এরপর মালিক যখন কুকুরটির মাথায় হাত রেখে তাকে আদর করতে শুরু করে তখন সে একটু শান্ত হয়। সেই মুহূর্তের ভিডিও করে পোস্ট করা হয়েছে যা মন ভালো করে দিচ্ছে।