নিজের হাতে কোবরাকে দুধ খাওয়ালেন এক মহিলা, ভয়ানক ভিডিও তুমুল ভাইরাল মুহূর্তে

সাপ দেখলে আমরা সকলেই ভয় পাই। হঠাৎ করে আমাদের চোখের সামনে যদি সাপ চলে আসে তাহলে আমরা সকলেই সেটিকে তাড়ানোর জন্য পথ খুজবো না হলে নিজেকে অভিশাপ থেকে বাঁচানোর চেষ্টা করব।

তবে আমরা কেউই যেচে কোন সাপের সামনে যাবনা। বিষাক্ত কিছু প্রাণীদের মধ্যে সাপ অন্যতম। তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক মহিলা বাটিতে দুধ নিয়ে নিজের হাতে সাপকে খাওয়াচ্ছেন। বিশ্বাস করতে অসুবিধা হলেও ঘটনাটি সত্যি।

সোশ্যাল মিডিয়ার যুগে আমাদের কাছে কোনো কিছুই অজানা নয়। এ যুগের বহু মানুষই তাদের দিনের অনেকটা সময় কাটান এই সোশ্যাল মিডিয়ার। অনেক অদ্ভুত অদ্ভুত ঘটনা আমরা সোশ্যাল মিডিয়ায় দেখতে পাই, যা সচরাচর আমরা আমাদের চারপাশে ঘটতে দেখি না।

সোশ্যাল মিডিয়ায় কোনকিছুই ভাইরাল হতে বেশি সময় লাগে না। যদিও কোন ছবি বা ভিডিও নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করে সে খারাপ হোক বা ভাল সেটি বাইরের হবেই। সম্প্রতি একটি মহিলার সাপকে দুধ খাওয়ানোর ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে রীতিমতো নেটিজেনরা শিউরে উঠেছেন।

ভাইরাল হওয়া ভিডিওয় দেখা যাচ্ছে এক মহিলা এক বাটি দুধ নিয়ে একটি সাপকে খাওয়ানোর জন্য সাপটির দিকে এগিয়ে যাচ্ছেন। সাপটি কোবরা সাপ ছিল। ওই মহিলাকে নিজের দিকে এগিয়ে আসতে দেখে কোবরাটি ছোবল মারার চেষ্টাও করেছিল। কিন্তু তাতেও কোনো ভ্রুক্ষেপ ছিলনা ঐ মহিলার।

উনি দৃঢ়ভাবে এক জায়গাতেই উবু হয়ে বসে ছিলেন ওই দুধের বাটিটা নিয়ে। এরপর ঐ মহিলা দুধের বাটিটা সাপের সামনে রেখে দিয়ে ঐখানেই বসে থাকেন। অনেকক্ষণ থেকে একই ভাবে বসে থাকতে দেখে সাপটি হয়তো বুঝতে পারে সে তার কোনো ক্ষতি করবেনা। এরপর সাপটি ঐ মহিলার আনা দুধের বাটি থেকে দুধ খায়।

ভিডিওটি ভালো করে দেখলেই বোঝা যাবে মহিলাটি বারবার ওই সাপটিকে দেখে নমস্কার করছিলেন এবং তার সাথে তার পরিবারের যারা যারা এসেছিলেন তারাও নমস্কার করছিলেন সাপটিকে।

অতএব বোঝাই যাচ্ছে নাগ দেবতার কাছে হয়তো কোনো মানত করেছিলেন যার জন্যই ওই মহিলা নিজের হাতে সাপটিকে দুধ খাওয়াচ্ছিলেন। ঐ স্থানে এই মহিলা এবং তার পরিবার হয়তো পুজো দিতে এসেছিলেন।

যে কারণেই ঐ মহিলা ওই স্থানে যাক না কেন সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হওয়ার পর নেটিজেনরা রীতিমতো আতঙ্কিত হয়েছেন এই ভিডিও দেখে। অন্যদিকে ঐ মহিলার সাহসের প্রশংসাও করেছেন অনেকে।