দিনে দুপুরে রেলস্টেশনে অজগরের আবির্ভাব! আতঙ্কিত যাত্রীরা, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

সাধারণত মানুষ রেল স্টেশনে যান ট্রেন ধরে নিজের গন্তব্যে যাবেন বলে। দিনের বেলা যে কোনো স্টেশনেই ট্রেন ধরার জন্য লোকের ভিড় থাকে ভালোই।

এদিনও তাই ছিল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি রেল স্টেশনে এক বিশাল অজগর সাপ হাজির হয়েছে দিনে-দুপুরে। যা আতঙ্কিত করেছে ওই মুহূর্তে স্টেশনে থাকা যাত্রীদের।

অন্য পাঁচটা দিনের মত ঐ দিনটাও স্বাভাবিকভাবেই শুরু হয়েছিল। অন্যান্য দিনের মতই এদিন ট্রেন ধরার জন্য স্টেশনে লোকের সমাগম ছিল ভালোই।

তখনই রেল স্টেশনে হাজির হয় এক বিশাল অজগর সাপ। সব দেখে যথারীতি আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। সাপটি কি করে এলো, কোথা দিয়ে এলো বুঝতে পারছিলেন না স্টেশনে উপস্থিত যাত্রীরা।

ঐ মুহূর্তেই স্টেশনে উপস্থিত একজন যাত্রী ফোন দিয়ে ওই দৃশ্যের ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেন। যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন ব্যক্তি ট্রেন ধরার জন্য বেঞ্চের উপর বসে আছেন এবং তার পাশে একজন শুয়ে আছেন। আর ওই বেঞ্চের নিচে দিয়েই চলে যাচ্ছে এক বিশাল আকারের অজগর সাপ।

এই দৃশ্য দেখে এই মুহূর্তে আশেপাশে থাকা যাত্রীরা স্বাভাবিকভাবেই আতঙ্কিত হয়ে পড়েন এবং চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে পড়েন। এই অবস্থাতেই স্টেশনে উপস্থিত একজন যাত্রী ওই মুহূর্তে পুরো বিষয়টির একটি ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেন।

এই ভিডিও দেখে সাধারণ নেটিজেনরাও সিউড়ি উঠেছেন। কারণ দিনে-দুপুরে চোখের সামনে যদি একটা আস্ত অজগর সাপ ঘুরে বেড়ায় তাহলে সেটা খুব একটা সুখকর দৃশ্য হবে বলে মনে হয় না।

পরে জানা যায় স্টেশনে ঘুরে বেড়ানো ঐ বিশাল অজগর সাপটি স্টেশনে উপস্থিত একজন ব্যক্তির পোষা। ভিডিওটি শেষ পর্যন্ত দেখলেই বোঝা যাবে পুরো বিষয়টি।

পরে লোকটি ওই সাপটিকে নিজের কাঁধে তুলে চলে যান। ভিডিওটি দেখে এটা বোঝা গেছে যে ভিডিওটি কোন একটা ভারতীয় স্টেশনেই তোলা। তবে কোন স্টেশনের সেটা ভিডিওটি দেখে বোঝাও যায়নি আর জানাও যায়নি।