ফাঁকা মাঠে রুদ্ররূপে ফুঁসছে তিন বিশাল আকৃতির বিষাক্ত সাপ, তুমুল ভাইরাল ভিডিও

আজকাল কার দিনে দাঁড়িয়ে প্রতিনিয়তই আমরা হাজারও অবাক করা ঘটনার সম্মুখীন হয়ে চলেছি। কিন্তু, পৃথিবী হল এমন একটি জায়গা যেখানে অসম্ভব বলে কিছুই নেই। আর তাই এইসব ঘটনাগুলিও সম্ভব। নিজের চোখে না দেখলে হয়তো কেউ বিশ্বাস করবে না। কিন্তু যারা নিজের চোখে দেখেছে তাঁদের আর এর সত্যতার ব্যাপারে জানাতে হয় না।

আর সেইসব অবাক করা ঘটনাগুলিই সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে ধরা পড়ে আমাদের চোখে। সোশ্যাল মিডিয়ায় দৌলতে বহু মানুষ তাঁর প্রতিভা কে বিশ্বের দরবারে তুলে ধরে। আর তারপর রীতিমতো জনপ্রিয়তাও পায়।

এমন নানান ভালো-মন্দ, অবাক করা ঘটনাও ধরা পড়ে সোশ্যাল মিডিয়ায়। এমনকি মানুষের পাশাপাশি এখন পশুপাখির কীর্তিকলাপও ধরা পরে সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে।

সাপ মানেই সকলের কাছে ভয়ের একটি বিষয়। সম্প্রতি একটি সাপের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে যে, ৩ টি বিষাক্ত সাপ একে অপরের দিকে তাকিয়ে রয়েছে স্থির দৃষ্টিতে।

মনে হচ্ছে তারা ফনা তুলে কোনো সংকেতের অপেক্ষা করছেন। আর নৌত তারা নিজেদের মধ্যে ভাব বিনিময় করছেন।

প্রত্যেক প্রাণীর নিজস্ব একটি ভাষা রয়েছে। আর সেটা আমরা না বুঝতে পারলেও সে তাঁর প্রজাতির সঙ্গে সেইভাবেই কথা বলে ভাব বিনিময় করেন। আজ কাল সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক সাপের ভিডিওই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু সম্প্রতি এই ভিডিওটি রীতিমতো নজর কেড়েছে সকলের। গ্রামের মাঠের মধ্যে ঘটে যাওয়া এই ঘটনাটি গ্রামেরই কেউ ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছে। আর তারপর ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।