ব্যবসা ও বাণিজ্য

ভালো অফার দিচ্ছে মুকেশ আম্বানি! JIO-র এই প্ল্যানের সাথে যুক্ত হলে আপনিও বিনামূল্যে জিও ফোন পেতে পারেন, বিস্তারিত জেনে নিন

জিও হলো ভারতের প্রাইভেট টেলিকম কোম্পানি গুলির মধ্যে অন্যতম একটি। যেখানে বর্তমান সময়ে দাড়িয়ে অন্যান্য বেসরকারি টেলিকম কোম্পানি গুলি নিজেদের প্ল্যান গুলির মুল্য বাড়িয়ে দিয়েছে সেখানে দাঁড়িয়ে জিও এখনো ঠিকঠাক দামই রেখেছে প্ল্যান গুলির। তাই তো বর্তমানে জিও ব্যাবহারকারীর সংখ্যা বেড়ে গিয়েছে।

জিও যেমন একাধিক সস্তা প্ল্যান নিয়ে মানুষের কাছে পৌঁছে গেছে তেমনি জিও মানুষের চাহিদার কথা মাথায় রেখেই ফোন ও নিয়ে এসেছে বাজারে। জিও ফোন গুলো 2G, 3G ছাড়াও 4G নেটওয়ার্ক দিতেও সক্ষম। আর এবারে এই জিও ফোনই আপনি পেতে পারেন একেবারে বিনামূল্যে। জিও সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, যদি কোনো গ্রাহক ১৪৯৯ টাকার রিচার্জ প্ল্যান বেছে নেন তাহলে আর তাকে জিও ফোনটি কেনার জন্য কোনো রকম বাড়তি টাকা দিতে হবে না। এই কথার পরিপ্রেক্ষিতে সম্পূর্ণ বিনামূল্যেই পাওয়া যাচ্ছে এই জিও ফোন।

১৪৯৯ এর এই জিও প্ল্যানটি ১ বছরের জন্য বৈধ। এছাড়াও ভারতের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল এর সুবিধা। এরসঙ্গে পাচ্ছেন ২৪GB ডেটা। জিও ফোন সম্পর্কে আমাদের প্রত্যেকেই কিছু না কিছু জানা। এতে রয়েছে ২.৪ ইঞ্চির একটি ডিসপ্লে। ছোট এবং হালকা এই ফোনটি। এছাড়াও জিও ফোনে এসডি কার্ড ভরার সুবিধা রয়েছে। পাশাপাশি এই ফোনে জিওর সমস্ত অ্যাপ ছাড়াও হোয়াটসঅ্যাপ, ফেসবুক, ইউটিউব ইত্যাদি অ্যাপ ইন্সটল করা যায়।

Back to top button