ব্যবসা ও বাণিজ্য

টাটা মোটর এর ধামাকা অফার, এবার নতুন টাটা টিয়াগো গাড়ি কিনুন মাত্র ৩৫৫৫ টাকায়

বর্তমান যুগে অনেকেরই চারচাকা কেনার ইচ্ছা থাকে। তবে অনেক সময় তা হয়ে ওঠে না। আজকের দিনে দাঁড়িয়ে বাড়িতে যদি একটা গাড়ি থাকে তাহলে যাতায়াতের সুবিধা যেমন হয়, তেমনই বাড়ির সকলে মিলে একসাথে আরামে যাওয়ার এবং নিজেদের সময়মত যাওয়ার সুযোগটাও থাকে। অনেকক্ষেত্রে গাড়ির ব্যয়বহুল মেনটেনেন্সের জন্য অনেকে গাড়ি কিনতে চান না।

তবে যারা গাড়ি কেনার ইচ্ছা রাখেন কিন্তু একসাথে অনেকগুলো টাকা দিতে হবে বলে কেনেননা। মানুষ চায় নিজের সামর্থ্য মত কিছু করছে তার বাইরে গিয়ে কখনোই কিছু করতে চায়না। এখন তাদের জন্যই এল সুখবর। এবার টাটা টিয়াগো মানুষের জন্য নিয়ে এল গাড়ি কেনার আকর্ষণীয় সুযোগ। তবে এখন সবার মনে প্রশ্ন উঠবে এই গাড়িটি কেন কিনবেন মানুষ? তাহলে জেনে নেয়া যাক তার কারণ।

টাটা টিয়াগো, এই গাড়িতে ১.২ লিটারের ৩টি সিলিন্ডার, পেট্রোল ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিনটি পাওয়ার ৮৬ পিএস এবং এটি ১১৩ এনএমের টর্ক জেনারেট করে। ফাইভ স্পিড ম্যানুয়াল এবং ফাইভ স্পিড এএমটি গিয়ারবক্সের অপশনও আছে এই গাড়িতে। টাটা টিয়াগো প্রতি লিটার মাইলেজ দেয় ২৩.৮৪ কিলোমিটার।

এই গাড়িতে রয়েছে অনেক ধরনের ফিচার্স, যে রীতিমতো আকর্ষণ করবে মানুষকে। এই গাড়িটি যদি কেউ কেনেন তাহলে তিনি পেয়ে যাবেন দুর্দান্ত ডুয়েল ফ্রন্ট এয়ারব্যাগস্, রেয়ার পার্কিং সেন্সর। এছাড়াও ইবিডি সহ এবিএস এবং কর্নার স্টেবিলিটি কনট্রোলের ফিচার্স। এই গাড়িতে সুবিধা রয়েছে আরও। এই গাড়ি কিনলে অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটো সাপোর্টের সুবিধা পাবেন এবং ৭ ইঞ্চির টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম ও হারমানের ৮টি স্পিকারের সাউন্ড সিস্টেম ও অটোমেটিক এসির সুবিধা থাকবে এই গাড়িতে অর্থাৎ টাটা টিয়াগোয়। বেশ আকর্ষণীয় ফিচার্স দিয়ে বানানো হয়েছে গাড়িটি।

মার্কেটে টাটা টিয়াগো প্রায় ১০ ধরনের হয়। বিভিন্ন ডিজাইনে যেহেতু পাওয়া যাচ্ছে, সেহেতু মানুষের কাছে অপশন থাকছে নিজের পছন্দটা বেছে নেওয়ার। অটোমেটিক ভেরিয়েন্টের দাম আসছে ৬.১৪ লক্ষ টাকা। তবে ধরন অনুযায়ী দাম পরিবর্তন হবে। ৪.৯৯ থেকে ৬.৯৫ লক্ষ টাকার মধ্যে এই গাড়ির দাম ঘোরাফেরা করবে। যারা এই গাড়িটি কিনতে চান তারা যদি প্রতিমাসে ৩,৫৫৫ টাকা করে জমান তাহলে তারা এই গাড়িটি অনায়াসেই কিনে নিয়ে আসতে পারবেন নিজের বাড়িতে।

Back to top button