ব্যবসা ও বাণিজ্য

রাখির দিন ভাই সুশান্তের স্মৃতিতে আবেগপ্রবণ হয়ে পড়লেন অভিনেতার দিদি শ্বেতা, ভাই সুশান্তের সঙ্গে ছোটবেলার মিষ্টি মুহূর্ত সবার চোখে জল এনে দিলো

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা গেছেন প্রায় এক বছর পেরিয়ে গেছে। রবিবার রাখির দিন নিজের ভাইকে স্মরণ করেই দিদি শ্বেতা সিং কৃতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ভাইয়ের সাথে ছোটবেলাকার একটি ছবি শেয়ার করেছেন। যা সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে এবং সুসান্ত সিং রাজপুতের অনুরাগীদের মধ্যে।

এদিন সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কৃতি তার সাথে তার ভাইয়ের ছোটবেলাকার যে ছবিটি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে সুশান্ত সিং রাজপুত তার দিদির হাত ধরে দাঁড়িয়ে আছেন এবং ক্যামেরার দিকে তাকিয়ে হাসছেন। আর পাশে তার দিদি অন্য দিকে তাকিয়ে হাসছেন। এমন ছবি দেখে নেটিজেনরা এবং অভিনেতার অনুরাগীরা আবেগতাড়িত হয়ে পড়েছেন। এই ছবিটি শেয়ার করে শ্বেতা সিং কৃতি ক্যাপশনে লিখেছেন, “ভাই তোকে ভালোবাসি, আমরা সবসময় এক সাথেই থাকব।” বোঝাই যাচ্ছে দিদি শ্বেতা সিং কৃতি রাখির দিন তার ভাইকে ভীষণভাবে মিস করছেন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের ঘটনাটি ধামাচাপা পড়ে গেছে ইতিমধ্যেই। এখনো পর্যন্ত কোনো সুরাহা হয়নি সেই রহস্যের। চিরকালের জন্য বলিউডের এই তরুণ অভিনেতা চলে গেছেন না ফেরার দেশে।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগেনা। পোস্ট যেমনই হোক তা যদি নেটিজেনদের আকর্ষণ করে তাহলে সেই পোস্ট নেট দুনিয়ায় ভাইরাল হতে বাধ্য। সেলিব্রিটিদের যেকোনো পোস্ট ভাইরাল হয় নেট পাড়ায়। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মেনে নিতে পারেননি তার অনুরাগীরা। তাই এদিন শ্বেতা সিং কৃতি তার ভাই সুশান্তের সঙ্গে এই ছবিটি শেয়ার করার পর থেকে তা ভাইরাল হয়ে যায়।

Back to top button