ব্যবসা ও বাণিজ্য

দেউলিয়া হয়ে গেছে কোটিপতি বাবা অনিল আম্বানি! কোটি কোটি টাকা খরচে ধুমধাম করে বিয়ে করতে চলেছে অনিল আম্বানীর ছেলে

আম্বানি পরিবারের অনুষ্ঠান মানেই একটা রাজকীয় ব্যাপার। সেই পরিবারের ছেলের বিয়ে অথচ তাতে রাজকীয়তা থাকবে না তা সম্ভব নয়। খুব শীঘ্রই আম্বানি পরিবারের বাজতে চলেছে বিয়ের সানাই। তবে মুকেশ আম্বানির পরিবারে নয়, বিয়ের সানাই বাজতে চলেছে তার ভাই অনিল আম্বানির পরিবারে। তিনি রিলায়েন্স গোষ্ঠীর চেয়ারম্যানের পদে রয়েছেন। খুব শীঘ্রই তার ছেলে জয় আনমোল আম্বানি তার দীর্ঘদিনের প্রেমিকা কৃষ্ণা শাহের সাথে সাতপাকে আবদ্ধ হতে চলেছেন। সম্প্রতি তারা আংটিও বদল করেছেন, যার ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

অনিল আম্বানির বড় ছেলে জয় আনমোল আম্বানির ৩০’তম জন্মদিনে তার দীর্ঘদিনের প্রেমিকা কৃষ্ণার সাথে এই আংটি বদলের ছবি প্রকাশ্যে এসেছে। জয়ের বন্ধু আরমান জৈন, সোনম কাপুর এবং অন্তরা মোতিওয়ালারা তাদের আংটি বদলের ছবি ক্যামেরাবন্দি করে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, যা এই মুহূর্তে ভাইরাল। এই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই নেটনাগরিকদের মধ্যে থেকে উঠেছে নানা প্রশ্ন। অনেকে জিজ্ঞাসা করেছেন তারা কবে বিয়ে করছেন? আবার অনেকে জিজ্ঞাসা করেছেন তারা কোথায় বিয়ে করবেন? এমনই তাদের বিয়ে নিয়ে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে নেটিজেনদের মাঝে।

সম্প্রতি জয় ও কৃষ্ণা আংটি বদল করে নিজেদের সম্পর্কে একধাপ এগোলেন। সম্প্রতি তাদের যে ছবিটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে দুজনেই তাদের হাতের আংটি দেখাচ্ছেন এবং দুজনেই দুজনের দিকে তাকিয়ে রয়েছেন। একেবারেই সাধারণ পোশাকে ছিলেন তারা। উল্লেখ্য, জয়ের প্রেমিকা কৃষ্ণ শাহ দেশে তার পড়াশোনার পাঠ চুকিয়ে চলে যান লন্ডনে উচ্চশিক্ষার জন্য। এরপর লন্ডন স্কুল অব ইকোনমিক্স থেকে সোশ্যাল পলিসি অ্যান্ড ডেভেলপমেন্ট নিয়ে পড়াশোনা করেন। পরে আমেরিকার ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে পলিটিক্যাল ইকোনমি নিয়ে পাস করেন। এরপরে অ্যাকসেনচারের মত একটি বহুজাতিক সংস্থার ব্রিটেন শাখায় কাজ করতে শুরু করেন। তবে দেশে কাজ করার তাগিদেই তিনি ফিরে আসেন। মুম্বাইয়ের মেয়ে তিনি।

পেশায় কৃষ্ণা একজন সমাজসেবী। বর্তমানে তার নিজস্ব একটি সংস্থাও রয়েছে। এই সংস্থার মাধ্যমে শারীরিক স্বাস্থ্য ভালো রাখার পাশাপাশি মানসিক স্বাস্থ্য ভালো রাখার কথাও প্রচার করা হয়। নিজের সংস্থার মাধ্যমে লভনটফিয়ার নামে একটি প্রচার শুরু করেন তিনি। শোনা গেছে, যা বিশ্বের বিভিন্ন মঞ্চে প্রশংসিত হয়েছে। তবে আপাতত জয় আনমোল আম্বানির সাথে কৃষ্ণ শাহের রাজকীয় বিয়ের ছবি দেখার অপেক্ষায় রয়েছেন গোটা নেটদুনিয়া।

Back to top button