সুখবর যারা করোনার ভ্যাক্সিন নিয়েছেন! সরকার ব্যাঙ্ক দিচ্ছে টাকা কামানোর সুবর্ণ সুযোগ

যে সমস্ত ব্যক্তিরা করোনার ভ্যাকসিন নিয়ে নিয়েছেন তাদের জন্য ইউকো ব্যাংক নিয়ে এলো এক সুবর্ণ সুযোগ। এই সুযোগ শুধুমাত্র ভ্যাকসিনেট হওয়া মানুষদের জন্যই উপলব্ধ।

কেন্দ্রীয় সরকারের তরফ থেকে মানুষদের মধ্যে ভ্যাকসিনেশনের দ্রুত প্রচার চালানোর জন্যই এই নতুন সুযোগ সুবিধা নিয়ে আনা হয়েছে। মানুষের মধ্যে ভ্যাকসিনের নিয়ে চলতে থাকা যে দুবিধা তৈরি হয়েছে সেটিকে দূর করার জন্য এই সমস্ত পরিকল্পনা বাস্তবায়িত করছে কেন্দ্রীয় সরকার।

যে সমস্ত ব্যক্তিরা প্রথম ভ্যাকসিন এর ডোজ নিয়েছেন তাদের জন্য ইউকো ব্যাংক থেকে ইন্টারেস্ট রেট বাড়িয়ে ০.৩০ করে দেয়া হয়েছে। ৯৯৯ দিনের জন্য ভ্যাকসিন মানুষদের এই সুযোগ করে দিচ্ছে ইউকো ব্যাংক।

সাধারণত এফডি ইন্টারেস্ট রেট খুব কম শতাংশ বেড়ে থাকে কিন্তু শুধুমাত্র ভ্যাকসিন নেয়া মানুষদের জন্য এই সুবিধা করে দিচ্ছে ইউকো ব্যাংক। যে সমস্ত ব্যক্তিরা প্রথম ভ্যাকসিনের ডোজ টি নিয়ে ফেলেছেন তাদের জন্যই এই সুবিধা উপলব্ধ করা হয়েছে।

মানুষদেরকে ভ্যাকসিন সম্বন্ধে সচেতন করার জন্য এই ব্যবস্থা করা হয়। এই সুবিধাটি একটি নির্ধারিত সময় অনুসারে চলবে। এই সুবিধা টি উপভোগ করার শেষ তারিখ হল ৩১ শে সেপ্টেম্বর পর্যন্ত।

মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করার এই উদ্যোগ শুধুমাত্র ইউকো ব্যাংক নয় আগে সেন্ট্রাল ব্যাঙ্ক একটি ইমিউন ইন্ডিয়া ডিপোজিট স্কিম নামে সুবিধা নিয়ে এসেছে।

যে সব ব্যক্তিরা তাদের ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়ে ফেলেছেন তাদেরকে ০.২৫ শতাংশ হারে ইন্টারেস্ট রেট দেয়া হবে। এই স্কিম টির ম্যাচিউরিটি হল ১১১১ দিন। এই সুবিধাটিও শুধুমাত্র ভ্যাকসিন নেওয়া মানুষের জন্য উপলব্ধ।

তাহলে আর দেরি কিসের যদি আপনার ভ্যাকসিন দেয়া থাকে তাহলে জলদি গিয়ে এই সুবিধাগুলি লাভ করুন এবং সমাজে ভ্যাকসিন নিয়ে সচেতনতা বৃদ্ধি করুন।