সস্তায় সোনা কেনার শেষ দিন আজ, দেরি করলে এই সুবর্ণ সুযোগ হয়ে যাবে হাতছাড়া! জেনেনিন কিভাবে পাবেন এই সুযোগ

সস্তায় সোনা কেনবার শেষ দিন আজ, হ্যাঁ ঠিকই শুনছেন। মার্কেট থেকে সস্তা দামে সোনা কেনার আজই শেষ সুযোগ। একটু চেষ্টা করলেই আপনি হতে পারেন লাভবান।

আর এই সুযোগ খোদ নিয়ে এসেছে সরকার । ২০২১-২২ আর্থিক বছরে সরকারের পক্ষ থেকে আনা হয়েছে “সোভিরিয়ান গোল্ড বন্ড স্কিম।” যারা এই স্কিমের ব্যাপারে জানেন না তাদের বলে রাখি এই স্কিমের মাধ্যমে আপনি মার্কেট রেটের থেকে কমে সোনা কিনতে পারবেন।

“সোভিরিয়ান গোল্ড বন্ড স্কিম” চলতি বছরে সরকারে পক্ষ থেকে চালু করা হয়। এই বছরে ১৭ই মে এই স্কিমটি বেরোয় এবং আজ ২১শে মে এই স্কিমটির শেষ দিন।

বাজার চলতি রেট অনুযায়ী যেখানে ২৪ ক্যারাটের ১০ গ্রাম সোনার দাম ৪৮৫২০ টাকা সেখানে এই স্কিম থেকে আপনি সেটি পেয়ে যাবেন ৪৭৭৭০ টাকায়। যেটি কোনো বাইরের দোকানে আপনি পাবেন না।

এই স্কিমটি পেতে হলে আপনাকে অনলাইনের সাহায্য নিতে হবে। প্রথমে আপনাকে একটি ফর্ম ফিলাপ করতে হবে তারপর আপনাকে আবেদনের জন্য কিছু নথিপত্র জমা করতে হবে। জানিয়ে রাখা ভালো এই স্কিমটি পুরোটাই অনলাইনেই প্রসেস হবে অর্থাৎ আপনি পেয়েযাবেন জিডিটাল পেমেন্টের সুবিধা।

এছাড়াও আপনি প্রতি গ্রামে ৫০ টাকার অতিরিক্ত ছাড় পেয়ে যাবেন এবং তার সাথেই পাবেন সরকারি সহযোগিতা। তাহলে আর দেরি কেন চটজলদি ফর্ম ভরে হয়ে যান লাভবান। এই সুবর্ণ সুযোগ একদম হাতছাড়া করবেন না নাহলে পরে পস্তাতে হতে পারে।