Honda কোম্পানির ধামাকা অফার! এবার Honda Activa স্কুটি ঘরে নিয়ে আসুন অর্ধেক দামে

গতবছর করোনা পরিস্থিতির পর থেকে দুই চাকার চাহিদা বেড়ে গেছে। সে সাইকেলে হতে পারে স্কুটি হতে পারে কিংবা বাইকও হতে পারে। বর্তমানে গাড়ি ঘোড়ার অবস্থা খুব একটা ভালো না। তাই বহু মানুষ দু চাকা কেনার দিকে ঝুঁকেছে অথবা ঝুঁকছে।

বাড়িতে যদি একটা দু চাকা থাকে তাহলে সুবিধা অনেক। যারা এখনো দু চাকা কেনেননি বা কেনার কথা ভাবছেন তাদের জন্য সুখবর। মাত্র অর্ধেক দামে হণ্ডা অ্যাক্টিভা বাড়ি নিয়ে যেতে পারেন।

যারা এখনই হন্ডা অ্যাক্টিভা কেনার কথা ভাবছেন তাদের জন্য এক আকর্ষণীয় ওফার আছে। এই অফারটি সম্পর্কে জেনে নেওয়া যাক। আজকাল প্রচুর মানুষ দু-চাকা পছন্দ করেন। দু চাকার অনেক সুবিধা রয়েছে।

দু চাকা থাকলে আপনি জ্যামে খুব একটা আটকাবেন না, এটি চালানো আরামদায়ক। এই পরিস্থিতিতে হন্ডা অ্যাক্টিভা মাত্র ২৬ হাজার টাকায় পেয়ে গেলে এটি একটি ভাল বিকল্প হতে পারে সাধারণ মানুষের জন্য।

আসলে সেকেন্ড হ্যান্ড টু-হুইলার কেনা আজকের দিনে একটি ভাল সিদ্ধান্ত। কারণ এক্ষেত্রে এটি কম খরচে এবং ভাল অবস্থায় পাওয়া যায়। এমন পরিস্থিতিতে লোকেরা আজকাল নতুন গাড়ির পরিবর্তে সেকেন্ড হ্যান্ড টু-হুইলার কিনতে পছন্দ করছেন।

এমন পরিস্থিতিতে যদি আপনিও সেকেন্ড হ্যান্ড টু হুইলার কিনতে চান, তবে আপনি ডিরুম ওয়েবসাইটে গিয়ে এটি কিনতে পারেন। সেখানে আপনারা বেশ কয়েকটি ভাল অফার পেতে পারেন। এই ওয়েবসাইট আপনাকে কয়েকটি ভাল অফারের তথ্য দেবে।

১) ইয়ামাহা রে ১১৩: মডেল ২০১৩, ১৫০৪০ কিলোমিটার চালাবে, ৬২ কেএমপিএল মাইলেজ, ২৭০০০ টাকা।

২) হোন্ডা অ্যাক্টিভা ১১০ সিসি: মডেল ২০১২, ১৯০০০ কিলোমিটার চালবে, ৫৫ কিলোমিটার মাইলেজ, দাম ২৬০০০ টাকা।

৩) হন্ডা অ্যাক্টিভা ১১০ সিসি: মডেল ২০১৫, ১৫৫০০ কিলোমিটার চলবে, ৫৫ কেএমপিএল মাইলেজ, ২৯৬০০ টাকা।

৪) হন্ডা অ্যাক্টিভা ১২৬ এসটিডি: মডেল ২০১৫, ১২০০০ কিলোমিটার চলবে, ৫৪ কেএমপিএল মাইলেজ, ৩০০০০ টাকা।

স্কুটার সম্পর্কিত সমস্ত তথ্য ডিরুম ওয়েবসাইটে দেওয়া আছে। তবে বর্তমান পরিস্থিতিতে একটি স্কুটার কেনার আগে তার সমস্ত শর্ত এবং নথিপত্র যাচাই করে নেওয়া উচিৎ। যাচাই করে তবেই কিনুন আপনার দু চাকা।