সুবর্ণ সুযোগ! এবার গ্যাস সিলিন্ডার পাবেন বিস্কুট এর থেকেও কম দামে! কোম্পানি দিচ্ছে দারুন অফার

এবার গ্যাস সিলিন্ডার পাবেন বিস্কুট এর থেকেও কম দামে। শুনে অবাক হলেন তো, একদম সঠিক শুনেছেন ৮০৯ টাকার এলপিজি গ্যাস এখন আপনি পেয়ে যাবেন মাত্র ৯ টাকায়। এই করোনাকালে সাধারণ মানুষদের উপর দিয়ে অনেক রকমের ঝড় বয়ে চলেছে।

কখনো লকডাউন, কখনো প্রাকৃতিক বিপর্যয় কিছু না কিছু লেগেই রয়েছে। দিন আনি দিন খাই মানুষদের কষ্টের কোন শেষ নেই। এমনকি তাদের দুর্দশা দেখে সরকারও তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

প্রায় দু বছরের বেশি হতে চলল এলপিজি গ্যাসের দাম এক টাকাও কমেনি। গতবছরের লকডাউনে সরকার একটু হলেও মুখ তুলে চেয়েছিল কিন্তু এই বছর তাদের কারোরই পাত্তা নেই।

এই কঠিন সময়ে এরকম একটি অফার নিয়ে এসেছে পেটিএম। আপনি যদি হন দিল্লির বাসিন্দা এবং আপনার কাছে যদি থাকে পেটিএম তাহলেই আপনি পেয়ে যেতে পারেন এই সুবিধাটি। শুধুমাত্র আপনাকে গ্যাস বুকিং এর সময় পেটিএম অ্যাপ টির মাধ্যমে পেমেন্ট করতে হবে।

তাহলেই আপনি পেয়ে যাবেন ৮০০ টাকার ক্যাশ ব্যাক। অর্থাৎ আপনার মোট খরচ হল ৯ টাকা। তবে হ্যাঁ এই অফারটি শুধুমাত্র প্রথমবার ব্যাবহারকারীদের জন্যই উপলব্ধ। অর্থাৎ যারা এর আগে গ্যাস বুক করবার জন্য একবারও পেটিএম অ্যাপটি ব্যাবহার করেননি তারাই এই অফারটি পেয়ে যাবেন।

পেটিএম এই রকম ধরনের অফার নিত্যদিন দিয়ে থাকে। কখনো ক্যাশব্যাক কখনো কোনো গিফট ভাউচার কিছু না কিছু। আর এই ধরনের অফার পুরো মাস ধরে চলতে থাকে। এই অফারটি ৩০ জুন অবধি উপলব্ধ রয়েছে।

আপনি গ্যাস বুকিংয়ের ২৪ ঘণ্টার মধ্যেই ক্যাশব্যাক পেয়ে যাবেন এবং সাত দিনের মধ্যে আপনি আপনার পুরো টাকাটা ফেরত পেয়ে যাবেন। চাইলে আপনি টাকাটা আপনার ব্যাংক একাউন্টে রাখতে পারেন নাহলে পেটিএম ওয়ালেটে।

এই রকম বিভিন্ন রকম অফার লাভ করবার জন্য পেটিএম অ্যাপটি ব্যাবহার করুন। আর আপনি যদি এখনো পেটিএম দিয়ে গ্যাস বুকিং করেননি তাহলে ৩০ জুনের আগে চটজলদি বুক করে নিন।