দুর্দান্ত অফার! মাত্র ১ টাকায় সোনা কেনার বিরাট সুযোগ! সবাই দৌড়াচ্ছে কেনার জন্য এতো সস্তায়

গত ১৪-ই মেয়ে ছিল বাঙালির অক্ষয় তৃতীয়া। সেদিনই ছিল মুসলিমদের পবিত্র ঈদ। দেশের বিভিন্ন রাজ্যে করোনার জন্য লকডাউন চলছে।

আমাদের রাজ্য ১৬-ই মে থেকে চলছে লকডাউন। লকডাউন এর জন্যই প্রায় বন্ধ সমস্ত দোকানপাট। অক্ষয় তৃতীয়ার দিন সোনা কেনেন অনেকে। কিন্তু এই করোনা পরিস্থিতির জন্য সোনা ব্যবসায়ীদের বাজার পড়ে গেছে অনেকটাই।

বর্তমানে প্রায় সমস্ত কাজ পড়াশোনা সবটাই হচ্ছে অনলাইনে। তাহলে সোনা কেনাবেচার ক্ষেত্রে অনলাইন নয় কেন? এবছর তেমনই ব্যবস্থা ছিল সোনা কেনার ক্রেতাদের জন্য।

বেশকিছু অফার পেয়েছেন ঐদিন ক্রেতারা। এবছর অক্ষয় তৃতীয়ায় সোনা বিক্রেতারা অনলাইনেই সোনা কেনার সুযোগ করে দিয়েছিলেন ক্রেতাদের জন্য।

যারা যারা ওই সময় সোনা কিনেছেন লকডাউনের পর সেই সোনা তাদের বাড়িতে ডেলিভারি দিয়ে দেওয়া হবে। এমএমটিসি – পিএএমপি ডিজিটাল সোনার ফিজিক্যাল ডেলিভারি নেওয়া যেতে পারে ৷

তখন পুরো ট্রানজেকশনটাই হবে অনলাইন মারফত। এমএমটিসি – সিএএমপি এর সোনা ৯৯.৯% শুদ্ধ হয় ৷ যদি ক্রেতারা গুগাল পে বা পেটিএম ব্যবহার করেন ট্রানজাকশন এর জন্য কিংবা এইচডিএফসি ব্যাংক সিকিউরিটিজ, মোতিলাল ওসওয়ালের গ্রাহক ছিলেন তারা মাত্র ১ টাকায় ৯৯.৯% খাঁটি সোনার সার্টিফায়েড গোল্ড ডিজিটাল মাধ্যমে থেকে কিনে নিতে পেরেছিলেন।

অক্ষয় তৃতীয়া উপলক্ষে অনেক সোনার দোকানে তাদের গ্রাহকদের জন্য এনেছিলেন বিভিন্ন অফার-

১) কল্যান জুয়েলার্সে ১৫ হাজার টাকার বেশি যেসব গ্রাহকরা গয়না অর্ডার করেছিলেন তাদের ৫% ছাড় দেওয়া হয়েছিল।

২) পি সি চন্দ্র জুয়েলার্স ডায়মন জুয়েলারি মেকিং চার্জের এর ওপর ২৫% ছাড় দিয়েছিল। সোনার গয়নার মেকিং চার্জেও ছিল আকর্ষণীয় ছাড়।

ঐদিন যে সমস্ত ক্রেতারা আইসিআইসিআই ডেবিট ও ক্রেডিট কার্ডের দ্বারা প্রেমেন্ট করেছিলেন তারা ৭.৫% অতিরিক্ত ছাড় পেয়েছিলেন।

৩) তানিস্ক গোল্ড তাদের মেকিং চার্জের উপর ২৫% ছাড় দিয়েছিল। যারা অনলাইনে কিনেছিলেন তাদের তানিস্কের ওয়েবসাইট www.tanishq.co.in যেতে হয়েছিল এই অফারটির জন্য।

৪) সেনকো গোল্ড সোনার গ্রাম প্রতি ২০০ টাকা ছাড় দিয়েছির নিজেদের ক্রেতাদের জন্য অক্ষয় তৃতীয়ার দিন। পবিত্র ঈদ ও অক্ষয় তৃতীয়া উপলক্ষে এই বিশেষ অফারটি নিয়ে এসেছিল সেনকো গোল্ড। বাড়িতে বসে যারা গয়না কিনেছিলেন তাদের sencogoldanddiamonds.com ওয়েবসাইটটিতে গিয়ে কিনতে হয়েছিল।

২০২১-র অক্ষয় তৃতীয়া প্রায় পুরোপুরি সম্পন্ন হল অনলাইনেই। এছাড়াও অক্ষয় তৃতীয়ার দিন সমস্ত সোনার দোকানগুলি তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন রকমের অফার রেখেছিল।