এবার একদম বিনা পয়সায় গাড়ি ঘরে নিয়ে যান! মাহিন্দ্রা নিয়ে এলো এক আকর্ষণীয় অফার

করোনাকালে গাড়ি ব্যাবসায়ীদের বেশ ভারী রকমের শিকার হতে হচ্ছে। তাই বিভিন্ন গাড়ি কোম্পানি গুলো দিন দিন গাড়ির উপর নতুন নতুন ছাড় নিয়ে আসছে।

কিছুদিন আগেই অটো কোম্পানি একটি বিশেষ সুবর্ণ সুযোগ নিয়ে হাজির হয়েছিল, ঠিক তেমনি এখন মাহিন্দ্রা কোম্পানি নিয়ে এসেছে নতুন সুযোগ। আপনি যদি এখন গাড়ি কেনেন তাহলে আপনাকে এখুনি টাকা দেওয়ার কোনো প্রয়োজন নেই। আপনি চাইলে ৯০ দিন পর টাকা দিতে পারবেন।

ঠিকই শুনেছেন ১০ নয় ১২ নয় একেবারে ৯০ দিন পর। শুধু তাই নয় সাথে সাথেই আপনি পেয়ে যাবেন বিনা কনট্যাক্ট গাড়ি কেনার সুযোগ।

অর্থাৎ অনলাইন এর মাধ্যমেই আপনি আপনার পছন্দের মাহিন্দ্রা গাড়ি বাড়ি নিয়ে আসতে পারবেন। সাথে পেয়ে যাবেন বিভিন্ন রকম সুযোগ সুবিধা।

এই নতুন সুযোগটি করনাকালে হওয়া ক্ষতি থেকে কিছুটা হলেও ভরতে পারবে। প্রায় একবছর আগে মাহিন্দ্রা নিজেদের একটি ওয়েবসাইট লঞ্চ করে। যার নাম ওউন অনলাইন।

এই ওয়েবসাইটটির মাধ্যমে যে চাইবে গাড়ি বুক করতে পারবে। শুধু তাই নয় এই ওয়েবসাইটটি বিনা কোনো সমস্যায় আপনার লোনের ব্যাবস্থাও করে দেবে।

তারমানে আপনি যদি গাড়ি কেনার জন্য লোন নেওয়ার কথা ভেবে থাকেন তাহলে আপনাকে কোনো ব্যাংকে যাওয়ার কোনো প্রয়োজন পরবে না। নিজের সমস্ত কাগজপত্র এই ওয়েবসাইটে জমা করলেই আপনি লোনের ব্যাবস্থাও করে ফেলতে পারবে।

এছাড়াও যারা যারা এই ওয়েবসাইটের মাধ্যমে গাড়ি কেনার পরিকল্পনা করবেন তাদের জন্যে বিশেষ করে প্রায় ৩০০০ হাজার টাকার অতিরিক্ত জিনিস যাবেন।

সাথে গ্রাহক ২ হাজার টাকারও লাভ করতে পারবেন। সাথে চাইলে আপনি আপনার গাড়ির সার্ভিসিং এর জন্য অতিরিক্ত ব্যাবস্থাও করে ফেলতে পারবেন। অনলাইনে বুকিং করার মাধ্যমে আপনি পেয়ে যেতে পারেন ২০০০ টাকার ক্যাশব্যাক। তাহলে আর ভাবনা কিসের, আজই নিয়ে আসুন মাহিন্দ্রা আর পেয়ে যান বিভিন্ন রকম সুযোগ।