Bollywood

ডিসেম্বরেই ছিলো বিয়ে! শেষবারের মত সিদ্ধার্থকে দেখতে শ্মশানে উপস্থিত শেহনাজ গিল! কান্নায় ভেঙে পড়লেন প্রিয় ‘সিড’এর মরদেহের সামনে

‘বিগ বস ১৩’ দিয়ে যাত্রা শুরু হয়েছিল তাদের। প্রকাশ্যে একে অপরকে বন্ধু বলে পরিচয় দিলেও সকলেরই অভিনেতা সিদ্ধার্থ শুক্লা এবং অভিনেত্রী শেহনাজ গিল এর মধ্যেকার ঘনিষ্ঠ সম্পর্কের কথা জানা ছিল। একসঙ্গে তাই ভালবেসে অনুগামীরা তাদের ডাকতেন ‘সিডনাজ’ বলে। তবে শেষ পর্যন্ত আর একসঙ্গে থাকা হলো না তাদের কারোরই। কারণ আচমকাই মাত্র ৪০ বছর বয়সে অকাল প্রয়াণে চলে যেতে হল অভিনেতা সিদ্ধর্থ শুক্লাকে।

এদিন ঘনিষ্ঠ বন্ধুকে শেষ বিদায় জানাতে ওশিওয়ারা শ্মশানে পৌঁছেছিলেন অভিনেত্রী শেহনাজ গিল। সাদা সালোয়ার, উস্কোখুস্কো চুল এবং মুখে আঁটা মাস্কে তাকে দেখে বোঝা যাচ্ছিল তার উপর দিয়ে কি ভয়ঙ্কর ঝড় চলেছে শেষ 24 ঘন্টায়।
এদিন কড়া নিরাপত্তা ঘিরে ছিল শেহনাজকে।

পাশাপাশি তাকে সামলাতে তার সঙ্গে উপস্থিত ছিলেন তার ভাইও। সূত্রের খবর গতকাল এই মর্মান্তিক খবর পাওয়া মাত্রই শুটিং ছেড়ে হাসপাতালে ছুটে গিয়েছিলেন অভিনেত্রী। তবে শেষ বারের মত আর দেখতে পাননি সিদ্ধার্থকে। কারন ততক্ষনে মৃত্যু ঘটেছে অভিনেতার।

ইতিমধ্যেই অভিনেত্রীর বাবা সংবাদমাধ্যমকে জানিয়েছেন সিদ্ধার্থের মৃত্যুর খবরে অসুস্থ হয়ে পড়েছেন তার মেয়ে। কিভাবে সিদ্ধার্থকে ছেড়ে বাঁচবেন সেই প্রশ্ন বারবার করে চলেছেন শেহনাজ। বলাই বাহুল্য প্রিয় তারকা জুটির এই মর্মান্তিক বিচ্ছেদে শোকস্তব্ধ তাদের অনুগামীরা।

Back to top button