Bollywood

সন্তানের মুখ দেখার আগেই মৃত্যু দক্ষিণী স্টার চিরঞ্জীবীর! তার অনুপস্থিতিতেই তাই পুত্রের নামকরণ সারলেন স্ত্রী মেঘনা, জানুন চিরঞ্জীবী পুত্রের নাম

স্ত্রী মেঘনা রাজ যখন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা তখন আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে অকালপ্রয়াণ ঘটে জনপ্রিয় দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবী সারজার। তার এই অকাল প্রয়াণ শোকস্তব্ধ করে দিয়েছিল দক্ষিণী বিনোদন ইন্ডাস্ট্রিকে। এরপর একা হাতেই সন্তানের জন্ম দেওয়ার মতো দায়িত্ব কাঁধে তুলে নিয়েছিলেন স্ত্রী মেঘনা। এবার চিরঞ্জীবীর অনুপস্থিতিতে সন্তানের নামকরণ এর দায়ভারও মেটালেন তিনি।

সম্প্রতি তার অগুনতি অনুগামীর সঙ্গে একটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করে মেঘনা জানিয়েছেন তিনি তার এবং চিরঞ্জীবীর পুত্রের নাম রেখেছেন রায়ান রাজ সারজা।পাশাপাশি এই নামকরণের পেছনের অর্থও ব্যাখ্যা করেছেন অভিনেত্রী। জানিয়েছেন ‘রায়ান’ শব্দটির সংস্কৃত অর্থ ছোট রাজপুত্র।

এদিন মেঘনার পোস্ট মুহূর্তেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সাধারণ মানুষের পাশাপাশি দক্ষিণের ইন্ডাস্ট্রি সহকর্মীরাও ভালোবাসা জানিয়েছেন তার কমেন্ট বক্সে। মেঘনার শেয়ার করা ভিডিওটি চিরঞ্জীবির ভাই ও রায়ানের কাকা ধ্রুব সারজাও শেয়ার করেছেন নিজের ওয়ালে।

প্রসঙ্গত পেশায় অভিনেত্রী মেঘনা ব্যক্তিগত জীবনের বিপর্যয়ের পর আবারও ঘুরে দাঁড়িয়েছেন। পাশাপাশি নিজের পেশাদারী জীবনকেও সমানতালে সামলাচ্ছেন তিনি। কারণ মা হওয়ার পর কিছু সময়ের জন্য বিরতি দিয়ে আবারও অভিনয় জগতে ফিরে এসেছেন তিনি। ইতিমধ্যেই বেশ কিছু জনপ্রিয় বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি কয়েকটি কন্নড় ও মালয়ালম ফিল্মে কাজ করার কথা রয়েছে মেঘনার।

 

View this post on Instagram

 

A post shared by Meghana Raj Sarja (@megsraj)

Back to top button