Bollywood

ডান্স দিওয়ানের সেটে শেষবার একসঙ্গে মিষ্টি মুহূর্ত কাটাচ্ছেন সিদ্ধার্থ-শেহনাজ! চিরতরে আলাদা হল ‘সিধনাজ’ জুটি

বৃহস্পতিবার অর্থাৎ আজ সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অন্যতম জনপ্রিয় হিন্দি টেলিভিশনের অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। গতকাল রাতে মায়ের সাথে হাটাহাটি করেছিলেন অভিনেতা। বেশ অনেকটা সময় কাটিয়ে ছিলেন মায়ের সাথে। সেটাই ছিল শেষ। আজ সকালেই অভিনেতা চলে গেলেন না ফেরার দেশে। তার মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে পড়েছে গোটা ইন্ডাস্ট্রি সহ তার সকল ভক্তগন। মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা।

সিদ্ধার্থ ও শেহনাজের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রির সকলেরই জানা। প্রকাশ্যে শেহনাজ তার ভালোবাসার কথা অনেকবার জানিয়েছেন সিদ্ধার্থকে। তবে তারা কখনোই নিজেদের অনুভূতির কথা প্রকাশ্য মিডিয়ায় বলেননি। তাদের দুজনের অনুরাগীরা একসাথে তাদের ‘সিধনাজ’ বলে সম্মোধন করতেন। বৃহস্পতিবার সকালে অভিনেত্রী মৃত্যুর খবরে সকলেই হকচকিয়ে গিয়েছিলেন। ভক্তরা এমন খবর শুনে বিশ্বাস করতে পারেননি। এই খবরটি সামনে আসার পর তার বাড়ির নীচে বৃহস্পতিবার সকাল থেকে অগণিত ভক্তদের ভীড় হয়েছিল। ইন্ডাস্ট্রির অনেক তারকারাই এই খবর পেয়ে ছুটে এসেছিলেন তার বাড়িতে।

কদিন আগে বিগ বস ওটিটি-র মঞ্চে আসার আগে সিদ্ধার্থ জানিয়েছিলেন, “বিগ বস আমার হৃদয়ে খুব স্পেশ্যাল জায়গা জুড়ে রয়েছে। এই শো আসল সিদ্ধার্থ শুক্লাকে জানবার সুযোগ দিয়েছে দর্শকদের। সকলে আমায় সমর্থন করেছেন, তাঁদের কাছে আমি আজও কৃতজ্ঞ।

আজ ফের আমার বেস্ট ফ্রেন্ড শেহনাজের সঙ্গে আমি বিগ বসের ঘরে পা রাখছি…. খুব এক্সাইটেড, প্রতিযোগিদের সঙ্গে দেখা করতে, আর অবশ্যই করণ জোহরের সঙ্গে দেখা করতে।” এমনকি কিছুদিন আগে এই জুটির দেখা মিলেছিল ডান্স দিওয়ানের মঞ্চে। এই জুটির ভক্তের সংখ্যা ছিল অনেক। আজকের এই খবর মন ভেঁঙেছে অগণিত ভক্তদের।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

Back to top button