Bollywood

একের পর এক মৃত্যু বালিকা বধূ ধারাবাহিকের অভিনেতা প্রত্যুষা, সুরেখা এবং সিদ্ধার্থ এর, তদন্তে উঠে এলো চাঞ্চল্যকর তথ্য

বিনোদন জগতের বিখ্যাত তারকা সিদ্ধার্থ শুক্লা পৃথিবীকে চিরতরে বিদায় জানালেন। ২রা সেপ্টেম্বর হঠাৎই সকালে হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সিদ্ধার্থের। এই আকস্মিক মৃত্যুতে সিদ্ধার্থের লক্ষ লক্ষ ভক্ত ভেঙে পড়েছেন এবং অভিনেতা সম্পর্কিত স্মৃতি শেয়ার করছেন। সিদ্ধার্থের মৃত্যুর পরে আবারো কালার্স এর বিখ্যাত ধারাবাহিক বালিকাবধূ খবরের শিরোনামে উঠে এসেছে। যার তিন প্রধান অভিনেতা – সিদ্ধার্থ শুক্লা, প্রত্যুশা ব্যানার্জি এবং সুরেখা সিক্রি আর এই পৃথিবীতে নেই।

২০০৮ সালে প্রথম বালিকা বধূ শুরু হয়। এটি ছিল টেলিভিশনের অন্যতম আলোচিত অনুষ্ঠান। ২০১২ থেকে ২০১৫ পর্যন্ত সিদ্ধার্থ কে বালিকা বধূর অংশ হিসেবে আমরা দেখেছি। বালিকা বধূ ধারাবাহিকের মধ্য দিয়ে সিদ্ধার্থ শুক্লা টেলিভিশন জগতের পরিচিত জনপ্রিয় হয়ে উঠেছিল। বালিকা ভধুর জনপ্রিয় মুখ হওয়ার জন্য তাকে ২০১২ সালে গোল্ডেন পাপড়ি পুরস্কার দেওয়া হয়েছিল। এই শো থেকেই তিনি মানুষের প্রিয় হয়ে ওঠেন। শিব ও আনন্দীর ভূমিকায় সিদ্ধার্থ ও প্রত্যুষার জুটি দর্শকদের কাছ থেকে প্রচুর ভালোবাসা অর্জন করে। দুর্ভাগ্যজনক ভাবে সিদ্ধার্থ এবং প্রত্যুশা দুজনেই অল্প বয়সে পৃথিবীকে বিদায় জানিয়েছেন।

প্রত্যুষা ব্যানার্জি – প্রত্যুষা ছিল বাংলার মেয়ে। এছাড়াও হিন্দি টেলিভিশন জগতের একজন বিখ্যাত টিভি অভিনেত্রী ছিলেন। কিন্তু ২০১৬ সালের ১ এপ্রিল তার আত্মহত্যার খবর সবাইকে হতবাক করে দেয়। অভিনেত্রীকে মুম্বাইয়ে তার অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। সেই সময় প্রত্যুষার বয়স ছিল মাত্র ২৪ বছর। সাধারণভাবে আত্মহত্যা হলেও তার পরিবারের দাবি প্রত্যুষার সেইসময়ের সঙ্গী রাহুলরাজ সিংহ তাকে শারীরিক এবং মানসিকভাবে নির্যাতন করতেন, তার জেরেই প্রত্যুষা কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়।

সুরেখা সিক্রি – বালিকা বধূর প্রবীণ অভিনেত্রী সুরেখা সিক্রি মারা গেছেন ১৬ই জুলাই ২০২১। ৭৫ বছর বয়সী সুরেখা সিক্রি কার্ডিয়াক অ্যারেস্টের কারণে মারা যান। বালিকা বধূতে দাদিসা কল্যাণী দেবীর চরিত্রে অভিনয় করার জন্য তিনি জনপ্রিয়।

সিদ্ধার্থ শুক্লা – একই বছরে মাত্র ৪০ বছর বয়সী সিদ্ধার্থ শুক্লা হার্ট অ্যাটাকের কারণে মারা যান। বিনোদন জগতের অন্যতম যোগ্য অভিনেতা হিসেবে পরিচিত ছিলেন সিদ্ধার্থ। বিগ বস সিজন ১৩ এর বিজেতা ছিলেন। এমন অবস্থায় তার আকস্মিক মৃত্যুর খবর সবাইকে অবাক করে দিয়েছে।

Back to top button