Bollywood

হুবহু কিয়ারা আদভানির মতো অভিনয় করে নেটিজেনদের অবাক করে দিলো ছোট এই খুদে, শেরশাহ সিনেমার শেষ দৃশ্যে অভিনয় করে রীতিমতো ভাইরাল কিয়ারা খান্না

চলতি বছরে গত আগস্টে স্বাধীনতা দিবসের ঠিক আগে আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে শেরশাহ। কার্গিল যুদ্ধে শহীদ ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনের কিছু অংশ নিয়ে তৈরি হয় এই চলচ্চিত্র। ছবিটি পরিচালনা করেছেন বিষ্ণু বর্ধনের মুন্সিয়ানা। ছবিতে কার্গিল যুদ্ধের অংশের পাশাপাশি ক্যাপ্টেন বিক্রম এর এবং তার প্রেমিকা ডিম্পল চিমার প্রেম কাহিনীর কিছু অংশও তুলে ধরা হয়। যা দর্শকের কাছে দারুণ জনপ্রিয়তা পেয়েছে।

সিনেমায় ক্যাপ্টেন বিক্রম বাত্রার ভূমিকায় অভিনয় করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা এবং ডিম্পল চিমার ভূমিকায় অভিনয় করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আডবাণী। দুজনের অনস্ক্রিন কেমিস্ট্রি ইতিমধ্যেই দর্শকের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। জানা গিয়েছে অ্যামাজন প্রাইম এই সিনেমা দর্শকেরা সবথেকে বেশি বার দেখেছে। তাই মোস্ট ওয়াচ ফিল্মের খেতাব পায় শেরশাহ।

এখনো পর্যন্ত এই সিনেমা ৮.৯ রেটিং পেয়েছে। জানা গিয়েছে ৪১০০ টি শহরের দর্শকেরা এই সিনেমাটা দেখেছেন। এছাড়াও ২১০ এরও বেশী দেশে অ্যামাজন প্রাইম শেরশাহ দেখেছেন সকলে। সিনেমার প্রতিটি সিন দর্শকের মন কেড়েছে। বিশেষ করে সিনেমার শেষ অংশে দর্শকেরা সকলেই আবেগপ্রবণ হয়ে পড়েন।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়, ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেত্রী কিয়ারা আদভানি স্বয়ং নিজেই তার সিনেমা দেখতে দেখতে বিমানে বসেই অঝোরে কাঁদছেন।

এই সিনেমায় এতটাই জনপ্রিয়তা লাভ করেছে যে ছোট থেকে বড় সকলেই এই সিনেমার ফ্যান হয়ে গেছেন রীতিমতো এবারে সেরকমই এক ক্ষুদে ফ্যানের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ছোট্ট মেয়ে সেসা সিনেমার শেষ অংশ হুবহু কিয়ারা আদভানির মতো নকল করেছে। ছোট্ট মেয়েটির নাম কিয়ারা খান্না। তার অভিনয় দেখে হতবাক নেটিজেনরা চোখে মুখের এক্সপ্রেশন দেখে রীতিমত অবাক করা অভিনয় করেছে এই ছোট্ট খুদে।

Back to top button