Bollywood

‘সিদ্ধার্থের মৃত্যুর পিছনে মনে হচ্ছে ওর মায়ের হাত রয়েছে, উনি কাউকে সিডের বডি দেখতে দেননি’! ফিল্ম সমালোচক KRK-র বিস্ফোরক দাবি, নেটিজেনরাও পাচ্ছেন রহস্যের গন্ধ

সম্প্রতি গোটা বলিউডকে শোকস্তব্ধ করে অকালে বিদায় নিয়েছেন ‘বিগবস ১৩’ খ্যাত জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। তার মৃত্যুর পর থেকে তার মৃত্যুর কারণ নিয়ে একাধিকবার শোরগোল উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। তবে শেষ পর্যন্ত ময়নাতদন্তে জানা গিয়েছে স্বাভাবিক কারণেই মৃত্যু হয়েছে তার।তবে এবার বিখ্যাত বলিউড ফিল্ম সমালোচক KRK এর দাবিতে শোরগোল পড়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

কারণ এদিন নিজের ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা একটি ভিডিওতে তিনি সিদ্ধার্থের মৃত্যুর জন্য পরোক্ষে সন্দেহ প্রকাশ করেছেন যে সিদ্ধান্ত শুক্লার মায়ের গোটা ঘটনায় কোনো হাত থাকতে পারে।

কারণ হিসেবে তিনি জানান ছেলের মৃত্যুতে একবারের জন্যও শোক প্রকাশ করতে দেখা যায়নি তার মাকে। পাশাপাশি গোটা সময় জুড়েই তিনি সম্পূর্ণরূপে শান্ত ছিলেন। KRK আরো জানিয়েছেন যে সিদ্ধার্থের খুব কাছের বন্ধুদের একাধিকবার অনুরোধ সত্বেও শেষবারের জন্য সিদ্ধার্থের মরদেহ তাদেরকে দেখতে দেওয়া হয়নি।

কি কারণে এই সিদ্ধান্ত নিয়েছিলেন সিদ্ধার্থের বাড়ির লোকেরা তা নিয়েও সন্দেহ প্রকাশ করেন KRKক। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন সিদ্ধার্থের মা আধ্যাত্মিকতায় বিশ্বাস করেন। সেই সূত্রেই কোন ভাবে তার কোন কাজের জন্য সিদ্ধার্থের মৃত্যু ঘটেছে কিনা তা নিয়েও সন্দেহ রয়েছে KRK এর মনে। বলাই বাহুল্য তার এই ভিডিও দেখার পর নতুন করে আবারও সিদ্ধার্থের মৃত্যু রহস্য জোরালো হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button