Bollywood

অরুনিতা ও পবনদীপের প্রেম জমে ক্ষীর, একের পর এক রোমান্টিক গানে দুর্দান্ত সব পারফরম্যান্স রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি শেষ হলো হিন্দি গানের রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল ১২। এই সিজন দর্শক মহলে বেশ জনপ্রিয়তা পেয়েছিল। প্রত্যেকেই এই সিজন এর প্রতিযোগীদের মেধার প্রশংসা করছে। শোতে উপস্থিত প্রত্যেক বলিউড তারকা ‘ইন্ডিয়ান আইডল ১২’ এর প্রতিযোগীদের ভক্ত হয়ে গেছেন।

উত্তরাখণ্ডের থেকে আসা পবনদীপ রাজন কেবল তার আশ্চর্যজনক গানের প্রতিভা এবং বাদ্যযন্ত্র বাজানোর জন্যই খবরের শিরোনামে নেই, বরং সহ-প্রতিযোগী অরুনিতা কাঞ্জিলালের সাথে তার সম্পর্কের জন্যও শিরোনাম রয়েছেন। গুজব ছড়িয়েছে যে পবনদীপ এবং অরুণিতা একে অপরকে পছন্দ করেন এবং দুজনেই একসঙ্গে সময় কাটান। তার অনেক প্রমাণও আমরা পেয়েছি বহুবার।

অরুনিতা ও পবনদীপ এর রোমান্টিক নাচের ভিডিও এখন মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়ে। সম্প্রতি আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। M.S Dhoni সিনেমার জনপ্রিয় গান Kaun tujhe yun pyaar karega তে আবারও দুজনকে একসাথে দেখা গেলো। দর্শকেরা ইতিমধ্যেই তাদের এই রোমান্টিক মুহূর্তের সাক্ষী হয়েছে।

তবে পবনদীপ বা অরুনীতা কেউই এই বিষয় নিয়ে অন্য কিছু বলেননি, পবনদীপ নিজেও একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি এবং অরুনিতা শুধু ভালো বন্ধু এবং দুজনের জুটিই দর্শক পছন্দ করে। তিনি বলেন, ‘আমাদের যে সম্পর্ক তা হল আমরা খুব ভালো বন্ধু। এটি কেবল বন্ধুত্ব এবং এটিকে অন্য কোন নাম দেবেন না’। অরুণিতা বাঙালি এবং পবনদীপ পাহাড়ি, কিন্তু দুজনের জুটি এবং রসায়ন ভক্তদের খুব পছন্দ করেছে। তাদের বন্ধুত্ব এবং সম্পর্ক দীর্ঘদিন ধরে আলোচনার বিষয় হয়ে দাঁড়ায়।

Back to top button