Bangla Serial

জন্মাষ্টমী উপলক্ষে নাড়ু, তালের বড়ার বদলে গোপালকে ‘কেক’ দিয়ে ভোগ নিবেদন করল উর্মি, ‘এই পথ যদি না শেষ হয়’ এর নতুন প্রোমো ভিডিও পোস্ট হতে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক সৃষ্টি

বিনোদন জগতের মধ্যে দর্শকের ক্লান্তি দূর করতে সবথেকে মোক্ষম ওষুধ হলো ধারাবাহিক। সারাদিনের খাটাখাটনির পরে বিকেল বেলা মা ঠাকুমার একটু ক্লান্তি দূর করতে ধারাবাহিক গুলির উপর নির্ভর করে থাকেন। সেই ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’।

ধারাবাহিকে বর্তমানে উর্মি এবং সাত্যকির নতুন বৈবাহিক জীবনের খুনসুটি তুলে ধরা হচ্ছে। একজন বিলাসবহুল বাড়ির মেয়ে কিভাবে মধ্যবিত্ত একটি পরিবারে এসে নিজেকে মানিয়ে নিয়েছে সেই গল্পই তুলে ধরা হচ্ছে ধারাবাহিকে। বড়লোকের মেয়ে বলে উর্মি অনেক নিয়ম কানুন জানে না, যার ফলে তাকে বারবার বিপদের মুখে পড়তে হয়। মন থেকে ভালো করতে চেয়েও সে না বোঝে এমন অনেক ঘটনা ঘটিয়ে ফেলে যা পরিবারের পক্ষে ক্ষতিকারক। এবারে সেরকমই আরও এক ঘটনার সম্মুখীন হল সাত্যকির পরিবার।

জন্মাষ্টমী উপলক্ষে বিভিন্ন ধারাবাহিকে কৃষ্ণের জন্মদিন পালনের দৃশ্য দেখানো হচ্ছে, ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকেও জন্মাষ্টমী উপলক্ষে কৃষ্ণ জন্মতিথি পালন করা হচ্ছে। যেখানে পরিবারের সকলের নাড়ু, তালের বড়া, সন্দেশ ইত্যাদি গোপালের পুজোর আয়োজনে ব্যস্ত, ঠিক সেই সময় পূজা শুরু হওয়ার আগে উর্মি গোপালের জন্য নিয়ে হাজির হয় ডিম দিয়ে বানানো কেক। যা দেখে পরিবারের লোক রীতিমতো থতমত খেয়ে যায়। বাড়ির পুরোহিত মাঝপথেই পুজো ছেড়ে উঠে এই পুজো অসম্ভব বলে বেরিয়ে যেতে চায়।

সবাই যখন উর্মিকে বিভিন্ন প্রশ্ন দিয়ে ঘিরে ধরে তখন উর্মি বলে গোপাল যখন বাড়ির ছেলে তখন বাড়ির ছেলের জন্মদিনে কেক কাটা হবে না কেন? উর্মি একেবারে মন থেকে ভালোবেসে গোপালের জন্য কেক বানিয়ে ছিল, কিন্তু সে বুঝতে পারেনি পুজোর কাজে কেক দেওয়াটা নিয়মে নেই। তার প্রশ্ন অন্য জায়গায় বাড়ির ছেলে যখন বলা হয় গোপালকে তখন তার সবার জন্মদিন উপলক্ষে যেমন কেক কাটা হয় তেমন গোপালের জন্মদিনে কেন কেক কাটা হবে না?

এই পথ যদি না শেষ হয় এই প্রমো ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই রীতিমতো ভাইরাল হয়ে পড়ে। অনেকেই এর বিরুদ্ধে গিয়েছে অনেকেই বলছেন ধারাবাহিকের মাধ্যমে ঠাকুর দেবতা কে নিয়ে এই ধরনের মজা ঠাট্টা না করাই ভালো।

তবে এরই মধ্যে এই ধারাবাহিক অনেক দর্শকই মন কেড়েছে। উর্মি এবং সাত্যকির এর মধ্যে খুনসুটি এবং কেমিস্ট্রি দর্শকের বেশ পছন্দের। সোম থেকে শুক্র জি বাংলায় ঠিক রাত দশটায় এই ধারাবাহিক সম্প্রচারিত হয়।

Back to top button