Bangla Serial

‘আয় তবে সহচরী’ ধারাবাহিক নিয়ে চার বছর পর ছোটপর্দায় ফিরছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়! দেবশ্রীর ‘সর্বজয়া’র সাথে হবে জোর টক্কর, উত্তেজিত নেটিজেনরা

ছোটপর্দার দুই জনপ্রিয় চ্যানেল জি বাংলা এবং স্টার জলসার মধ্যে বরাবরই টিআরপি রেটিং তালিকায় কে কত ভালো স্থান করবে তা নিয়ে জোর প্রতিদ্বন্দ্বিতা চলে। বর্তমানে দুই চ্যানেলেই বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিক সম্প্রসারিত হচ্ছে। তবে তা সত্ত্বেও বিগত বেশ কয়েক সপ্তাহ ধরে মোটের উপর টিআরপি তালিকায় পিছিয়ে রয়েছে স্টার জলসা।

তার অন্যতম কারণ দেবশ্রী রায় অভিনীত ‘সর্বজয়া’ ধারাবাহিকটি যা সম্প্রচারিত হয় জি বাংলায়। তবে এবার প্রতিযোগিতা আরো কঠিন করে আসরে নামতে চলেছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়।স্টার জলসার নতুন ধারাবাহিক ‘আয় তবে সহচরী’ দিয়ে প্রায় চার বছর পর ছোটপর্দায় কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী।

বলাই বাহুল্য নেটিজেনরা ইতিমধ্যেই বুঝতে পেরেছেন যে দেবশ্রী রায়ের ‘সর্বজয়া’র সঙ্গে জোর টক্কর হবে এই ধারাবাহিকের। প্রসঙ্গত সম্প্রচার শুরু হওয়ার অল্প কিছুদিনের মধ্যেই টিআরপি তালিকায় দারুন ফলাফল করে দেবশ্রী রায় অভিনীত ‘সর্বজয়া’ ধারাবাহিকটি।

তাই কনীনিকা বন্দ্যোপাধ্যায় এর পক্ষে প্রতিযোগিতা যে বেশ কঠিন তা মানছেন নেটিজেনরা। তবে ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে দেখা যাবে অন্যরকম এক গল্প। যেখানে অসমবয়সী দুই নারীর বন্ধুত্ব এবং স্বপ্নপূরণের কথা তুলে ধরা হবে। ফলে দেবশ্রী এবং কনীনিকার লড়াইটা যে জমে যাবে ইতিমধ্যে বেশ বুঝতে পারছেন বাংলা টেলিভিশনের দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button