Bangla Serial

‘টিকা নিলাম’! ভ্যাকসিন নেওয়ার ছবি পোস্ট করে ট্রোলড শ্রাবন্তী চট্টোপাধ্যায়! ‘ছবি না তুললে কি ভ্যাকসিন কাজ করেনা?’, পাল্টা প্রশ্ন নেটিজেনদের

সম্প্রতি কাজ থেকে ছুটি নিয়ে সপরিবারে মলদ্বীপ ঘুরে এসেছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ।শোনা গিয়েছিল তার সঙ্গে এই সফরে সামিল হয়েছিলেন তার চতুর্থ প্রেমিক ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীও। অভিনেত্রী মলদ্বীপ থেকে ফেরার পর গিয়েছিলেন করোনা প্রতিষেধক টিকা নিতে। সেখানেই ভ্যাকসিন নেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ঘটলো বিপত্তি।

শ্রাবন্তী এদিন অনুগামীদের সঙ্গে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করে নেন। যেখানে কালো টপ পড়া শ্রাবন্তীকে করোনা প্রতিষেধক ভ্যাকসিন নিতে দেখা যায়। ছবিতে অবশ্য মাস্ক ছিলোনা অভিনেত্রীর মুখে। সোশ্যাল মিডিয়ায় এরপর সমালোচনার সম্মুখীন হতে হয় তাকে। নেটিজেনদের একটি বড় অংশ কমেন্টের মাধ্যমে অভিনেত্রীকে উপদেশ দেন মাস্ক পড়তে। পাসপাশি ভ্যাকসিন নিয়ে ছবি কেন দিতে হবে, এমন প্রশ্নও উঠে আসে কমেন্টের মাধ্যমে। ফলে কটাক্ষের শিকার হতে হয় অভিনেত্রীকে।

যদিও বরাবরের মত সমালোচনামূলক কমেন্টকে এড়িয়ে গিয়েছেন শ্রাবন্তী। তবে ক্যাপশন এর মাধ্যমে তিনি জানিয়েছিলেন সমাজের নিরাপত্তা এবং উন্নতির স্বার্থে আমাদের প্রত্যেকের উচিত ভ্যাকসিন নেওয়া। তবে নেটিজেনদের একটি অংশ ব্যাঙ্গের সুরে প্রশ্ন ছুড়ে দিয়েছেন যে ছবি পোস্ট না করলে ভ্যাকসিন কাজ করবে না কিনা তা জিজ্ঞেস করে। তবে অভিনেত্রীর অনুগামীরা কিন্তু মনে করছেন এ ধরনের পোস্টের মাধ্যমে সমাজের আর বাকি পাঁচটা লোককে ভ্যাকসিন নিতে উৎসাহিত করতে সাহায্য করছেন শ্রাবন্তী। তাই অনেকেই তার এই উদ্যোগের প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button